আজ রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কায়েতপাড়ায় কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ

রূপগঞ্জে মৌসুমী ইরি-বোরো ধান কাটা শুরু হয়েছে। কিন্তু করোনায় বিপর্যস্ত জনজীবনে যানবাহন বন্ধ থাকায় ধান কেটে দেওয়ার শ্রমিক খুঁজে পাওয়া যাচ্ছে না। এ অবস্থায় রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগের সভাপতি ফয়সাল আলম সিকদার ও সাধারন সম্পাদক শেখ ফরিদ ভুইয়া মাসুমের নির্দেশে  কৃষকের পাশে দাঁড়িয়েছেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগ। গতকাল কায়েতপাড়ায় অসহায় কৃষকের ১ বিঘা জমির ধান কেটে বাড়ি এনে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা।

ধান কাটায় অংশগ্রহণ করেন কায়েতপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী আশফাকুল ইসলাম তুষার,ইমন ভূইয়া,মেহেদী মিয়া,কাউছার পাবেল সহ আরো অনেক।

জানতে চাইলে রূপগঞ্জ উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল শিকদার বলেন, সারা দেশে করোনায় বিপর্যস্ত জনজীবন।বিশেষ করে এই সময়ে কৃষকেরা পড়েছেন বিপদে। হতদরিদ্র্য কৃষকদের সহযোগিতা করতে বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীরা দেশের বিভিন্ন জেলায় কৃষকের সঙ্গে কাজ করছে। আমরাও তার অংশ হিসেবে কৃষকের সঙ্গে থেকে তাদের সহযোগিতা করছি। দেশের এই দুঃসময়ে জননেত্রী শেখ হাসিনা এবং বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীকের নির্ভীক সৈনিক হিসেবে আমরা সাধারণ মানুষের কাছে থেকে কাজ করার চেষ্টা করছি।

উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তাজুল ইসলাম জানান, রূপগঞ্জ উপজেলায় এবছর ৭ হাজার ১৫ হেক্টর জমিতে বোরো আবাদ হয়েছে।

স্পন্সরেড আর্টিকেলঃ